• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুর সদর থানা পুলিশের ঝটিকা অভিযানে ১২শ পিস ইয়াবা উদ্ধার-আটক ১

এম.এফ.এ মাকামঃ

জামালপুর সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আন্তঃজেলা মাদক কারবারী গ্রেফতার করা হয়েছে।

জামালপুর সদর থানার অফির্সাস ইনর্চাজ শাহনেওয়াজ জানান, জামালপুর থানা পুলিশ  ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আন্তঃজেলা মাদক কারবারী গ্রেফতার করেছে।

এ বিষয়ে ১৭ এপ্রিল  এসআই/মোঃ রাসেল মিয়া জামালপুর থানা গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর  নির্দেশে জামালপুর থানার অফিসার ইনচার্জ, এর নেতৃত্বে মামলার বাদী তাহার টিমসহ ইং ১৭/০৫/২০২৩ তারিখে ভোর০৫ টায় সময় অভিযান পরিচালনা করে ঘটনাস্থল জামালপুর থানাধীন গেইটপাড় পুলিশ বক্সের সামনে হতে গ্রেফতার করে আন্তঃজেলা মাদক কারবারী মেলান্দহ মাহমুদপর ইউনিয়নের -মাহফুজুল হক এর ছেলে মোঃ মঞ্জরুল ইসলাম কাউছার কে। এ সময় তার কাছ থেকে  ১২০০  (এক হাজার দুইশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে জামালপুর থানার মামলা নং-৫১ করা হয়। পরে আসামী কাউছারকে  ধারা-৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এই বিষয়ে সদর থানার অফির্সাস ইনর্চাজ শাহনেওয়াজ জানান,বলেন বর্তমান পুলিশ সুপার নাসির উদ্দিন স্যারের নির্দেশে মাদকের বিরুদ্ধে চিরুনী অভিযান পরিচালনা করা হচ্ছে। কোন মাদক কারবারীকে ছাড় দেওয়া হবে না । তাদের আইনের আওতায় এনে জেলা হাজতে প্রেরন করা হবে।

এ বিষয়ে পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ জানান,জামালপুর জেলা পুলিশ মদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনস্বরন করছে। কোন প্রকার মাদক সন্ত্রাস এ জেলায় বরদাস্ত করা হবে না। মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ সর্বদা সোচ্চার ভূমিকা রেখে মাদক ও সন্ত্রাস মুক্ত জামালপুর জেলা গড়তে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।