• সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের

বকশীগঞ্জে করোনা ভাইরাস আতঙ্কের নাম করে দ্রব্যমূল্য বৃদ্ধি করলেই ব্যবস্থা

 

জিএম ফাতিউল হাফিজ বাবু:

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক বেড়েই চলেছে। করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিদিন রাত ৮ টার মধ্যে দোকান পাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

ঝুঁকি এড়াতে বকশীগঞ্জের লাউচাপড়া বিনোদন কেন্দ্র বন্ধ ঘোষনা করা হয়েছে।

উপজেলা প্রশাসন থেকে সকল প্রকার সমাবেশ, ওয়াজ মাহফিল, জনবহুল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রয়োজন ছাড়া মানুষকে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে মানুষকে। এদিকে করোনা ভাইরাসের নাম করে মানুষের নিত্য পন্যের মূল্য বৃদ্ধির ব্যাপারে কঠোর হুঁশিয়ারি দেওয়া হয়েছে ব্যবসায়ীদের।

শুক্রবার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম. জামশেদ খোন্দকার বাজার মূল্য সহনীয় পর্যায়ে রাখার জন্য পৌর শহরের কাঁচা বাজার, চাউল হাটি ও পেঁয়াজ মার্কেটে সরেজমিনে পরিদর্শন করেছেন । তিনি এ সময় ব্যবসায়ীদের পন্যের মূল্য তালিকা টানানোর নির্দেশ দেন ।

ইউএনও ব্যবসায়ীদের প্রতি হুঁশিয়ারি করে বলেন , যদি করোনা ভাইরাসের নাম করে কোন ব্যবসায়ী দ্রব্যের মূল্য বৃদ্ধি করেন তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাজার পরিদর্শনকালে এ সময় বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।