• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

হাত ধোয়ার ব্যবস্থা রেখে ভোট শুরু

জে,এম ডেক্স ঃ

গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। সাদুল্যাপুর ও পলাশবাড়ী উপজেলার ১৩২টি কেন্দ্রে শনিবার (২১ মার্চ) সকাল ৯টা থেকে ভোট শুরু হয়, ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। সব ভোট কেন্দ্রেই ভোটারদের হাত ধোয়ার ব্যবস্থা রাখা হয়েছে বলে জানান জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান।

রিটার্নিং কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান জানান, করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচন হচ্ছে। এ কারণে কেন্দ্রগুলোতে ভোট দেওয়ার আগে ভোটারদের হাত ধোয়ার ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন (ইসি)। কোনও ভোটার ছোঁয়াচে ভাইরাস বহন করে থাকলে ভোটকেন্দ্রে তার মাধ্যমে যাতে অন্যদের সংক্রমণ না ঘটে সেজন্য প্রতিটি কেন্দ্রেই হাত ধোয়ার ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, প্রতিটি ভোটকেন্দ্রে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, টিস্যু ও করোনা ভাররাসের সংক্রমণ প্রতিরোধে করণীয় বিষয়ে সচেতনতামূলক ব্যানার সরবরাহ করা হয়েছে।

উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন- আওয়ামী লীগের অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, বিএনপির অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক ও জাতীয় পার্টির মইনুর রাব্বী চৌধুরী। এছাড়া জাসদের প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি গত ১৭ মার্চ নির্বাচন থেকে সরে গিয়ে নৌকার প্রার্থীকে সমর্থন দেওয়ার কথা জানিয়েছেন।

সূত্র : বাংলা ট্রিউবিউন


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।