• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

মেলান্দহে ২ চাল ব্যবসায়ীকে জরিমানা

 

মো. ইমরান মাহমুদ,

করোনাভাইরাসের পরিস্থিতির সুযোগে পণ্যমূল্য বেশি নেয়া ও মূল্য তালিকা না টানানোর দায়ে জামালপুরের মেলান্দহ উপজেলার মেলান্দহ বাজারে শনিবার ২১ মার্চ উপজেলা নির্বাহী কর্মকর্তা নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

এসময় বাজারে চাউলের দাম বেশি রাখা ও খাদ্যের মূল্য তালিকা না থাকার দায়ে দুই ব্যবসায়ীকে সাড়ে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তামিম আল ইয়ামীন জানান, করোনাভাইরাসকে কেন্দ্র করে এ সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেশি নিচ্ছে, এমন সংবাদে আমরা অভিযান চালাই। এ অভিযানে ভুক্তা অধিকার আইনে ২ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। পর্যায়ক্রমে এ অভিযান চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।