• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

দোকানপাট বন্ধ করোনা আতঙ্কে নিরব ইসলামপুর

 

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥

জামালপুরের ইসলামপুরে করোনাভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসনের সতর্কতায় নিরব হয়ে পড়েছে ইসলামপুর। পুলিশের তৎপরতায় হাট-বাজারে দোকানপাট বন্ধ থাকায় জনসমাগম কমে গেছে। উপজেলা প্রতিরোধ কমিটি ও স্বাস্থ্য বিভাগ থেকে করোনা ভাইরাসের বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করা হচ্ছে।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে নিয়মিত পুলিশি টহলে উপজেলা জুড়ে বিরাজ করছে  সুনসান নীরবতা। কাঁচামাল, ওষুধ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব দোকান বন্ধ ও জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা দিয়েছে প্রশাসন।

সরেজমিনে দেখা গেছে, বৃহস্পতিবার ও শুক্রবার উপজেলার বিভিন্ন বাজারে গিয়ে ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া ও অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে টহল দিচ্ছেন পুলিশ। এ সময় করোনাভাইরাস প্রতিরোধে নির্দেশনা মেনে চলতে আহবান জানিয়ে মাইকিং করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।