• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

বকশীগঞ্জে করোনার কারণে সাপ্তাহিক হাট বন্ধ ঘোষনা

 

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে করোনাভাইরাসের প্রভাবে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। প্রশাসনের কড়াকড়ির কারণে মানুষ ঘর থেকে বের হতে পারছেন না।

উপজেলা প্রশাসন ও বকশীগঞ্জ থানার পক্ষ থেকে প্রতিদিনই সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ইউনিয়ন পর্যায়ের বাজার গুলোতেও পুলিশের পক্ষ থেকে সতর্কতামূলক কার্যক্রম চালানো হচ্ছে।

বকশীগঞ্জ উপজেলার সর্ববৃহত হাট বসে বকশীগঞ্জ ইউনিয়নের সূর্যনগর নঈম মিয়ার বাজারে। এই বাজারে সাপ্তাহিক হাট বসে প্রতি শনিবার ও মঙ্গলবারে।

দেশে করোনা পরিস্থিতির কারণে মানুষের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে জনসমাগম এড়াতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের নির্দেশে নঈম মিয়ার বাজারের হাট বন্ধ ঘোষনা করেছে বাজারের ইজারাদার রিপন মিয়া ।

সোমবার দিনব্যাপি বিভিন্ন এলাকায় হাট বন্ধের বিষয়টি মাইকিং এর মাধমে ব্যাপক প্রচার করা হয়।

ফলে গতকাল মঙ্গলবার নঈম মিয়ার বাজারের সাপ্তাহিক হাট বন্ধ ছিল। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই বাজারের নিত্যপন্যের দোকান ছাড়া সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান এবং সাপ্তাহিক হাট বসা বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।