• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

বকশীগঞ্জে করোনার কারণে সাপ্তাহিক হাট বন্ধ ঘোষনা

 

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে করোনাভাইরাসের প্রভাবে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। প্রশাসনের কড়াকড়ির কারণে মানুষ ঘর থেকে বের হতে পারছেন না।

উপজেলা প্রশাসন ও বকশীগঞ্জ থানার পক্ষ থেকে প্রতিদিনই সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ইউনিয়ন পর্যায়ের বাজার গুলোতেও পুলিশের পক্ষ থেকে সতর্কতামূলক কার্যক্রম চালানো হচ্ছে।

বকশীগঞ্জ উপজেলার সর্ববৃহত হাট বসে বকশীগঞ্জ ইউনিয়নের সূর্যনগর নঈম মিয়ার বাজারে। এই বাজারে সাপ্তাহিক হাট বসে প্রতি শনিবার ও মঙ্গলবারে।

দেশে করোনা পরিস্থিতির কারণে মানুষের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে জনসমাগম এড়াতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের নির্দেশে নঈম মিয়ার বাজারের হাট বন্ধ ঘোষনা করেছে বাজারের ইজারাদার রিপন মিয়া ।

সোমবার দিনব্যাপি বিভিন্ন এলাকায় হাট বন্ধের বিষয়টি মাইকিং এর মাধমে ব্যাপক প্রচার করা হয়।

ফলে গতকাল মঙ্গলবার নঈম মিয়ার বাজারের সাপ্তাহিক হাট বন্ধ ছিল। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই বাজারের নিত্যপন্যের দোকান ছাড়া সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান এবং সাপ্তাহিক হাট বসা বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।