• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে নির্বাহী ম্যাজিস্টেট এনডিসি আবু আব্দুল্লাহ খান এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা- আতঙ্কে অসাধু ব্যবসায়ী

ফজলে এলাহী মাকাম :
জামালপুরে করোনা ভাইরাস নিয়ন্ত্রনে রীতিমত জিহাদ ঘোষনা করেছে জামালপুরের জেলা প্রশাসন। করোনা ভাইরাস নিয়ন্ত্রনে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর কঠোর থেকে কঠোরতর আদেশে বিদেশ ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে। আর এ আদেশ অমান্যকারীর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল,জরিমানা করা হচ্ছে। আর অসাধু ব্যবসায়ীরা এই সুবাদ যাতে করে নিত্য পন্য চাল ,ডাল,পিয়াজ এর দাম বৃদ্ধি না করতে পারে সেদিকেও রয়েছে বিশেষ নজরদারী।আর এরই অংশ হিসেবে জেলা প্রশাসক কাযালয়ের  নির্বাহী ম্যাজিস্টেটএনডিসি আবু আব্দুল্লাহ খান এর নেতৃত্বে শহরের বিভিন্ন পয়েন্টে বিদেশ ফেরত ব্যাক্তিদের ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় শহরের সরদারপাড়া এলাকার এক ইংল্যান্ড ফেরত প্রবাসী জোনায়েদ হোসেন বাপ্পিকে হোম কোয়ারেন্টাইন না মানা ও অবাদে ঘুরাফেরার করার ফলে নগদ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শহরের দক্ষিন কাচারী পাড়া এলাকার ইতালি ফেরত দম্পতি ও শহরের চামড়াগুদাম মোড়ে সৌদি ফেরত এক মহিলাকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য আদেশ দেন। এদিকে এনডিসি আবু আব্দুল্লাহ খান এর নেতৃত্বে নিত্য প্রয়োজনীয় চালের দাম বৃদ্ধিতে করায় শহরে বানিয়াবাজার এলাকার শাহ পরান চাউলের আড়ৎ এর মালিক আব্দুস সাত্তারকে ১০ হাজার টাকা জরিমানা করেন।
এ সময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর সঠিক পদক্ষেপে করোনা মোকাবিলায় আমরা সদা প্রস্তুত রয়েছি। এতে করে করোনা ভাইরাসে আমাদের আতঙ্কিত না হয়ে সরকারের আদেশ মান্য করে তাথা বিদেশ ফেরতদের নিদ্রিষ্ট সময় অবদি হোম কোয়ারেন্টাইনে থাকার আহ্বান জানান।অন্যথায় প্রশাসন জনসাধারনের জানমাল রক্ষায় আরো কঠোর অবস্থানে যাবে।এ সময় তিনি সকলকে পরিস্কার পরিচ্চন্ন থাকার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।