• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার  জনতার পুলিশ স্টোর জামালপুর থেকে দুই টাকায় মিললো ঈদ সামগ্রী অসহায়দের মাঝে জামালপুর ৩৫ বিজিবির খাদ্য সামগ্রী বিতরন

জামালপুরে পতিতা পল্লী লক ডাউন হওয়ায় যৌনকর্মীদের  ৩০ কেজি করে চাল বিতরন

 

 

ফজলে এলাহী মাকাম ঃ

করোনা ভাইরাস প্রতিরোধে জামালপুর জেলা প্রশাসকের নির্দেশনায় জামালপুর পতিতা পল্লী লক ডাউন হবার সুবাদের সেখানে বৃদ্ধা,নারী ও শিশুসহ মোট ২১১ জন যৌনকর্মী ও তাদের সন্তানদের ৩০ কেজি করে চাল বিতরন করা হয়েছে।

 

আজ বুধবার ২৫ মার্চ অপরাহ্নে জামালপুর পৌরসভার আয়োজনে ২১১ জন যৌনকর্মী ও তাদের সন্তানদের ৩০ কেজি করে চাল বিতরন করেন মেয়র মির্জা সাখাওতুল আলম মনি,প্যানেল মেয়র ফজলুল হক , ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র রাজীব সিংহ সাহা,পিআইও আরিফুল রহমান আরিফ,জামালপুর জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক ফজলে এলাহী মাকাম, মৃদুল দেবনাথ সহ আরো অনেকে। এ সময় বক্তারা বলেন করোনা ভাইরাসের ফলে জামালপুরের রানীগঞ্জ পতিতা পল্লী লক ডাউন হবার সুবাদে যৌনকর্মী ও তাদের পরিবারের সুরক্ষায় পৌরসভা থেকে তাদের চাল,ডাল,তেল,পিয়াজ বিরতন করা হবে। পরে পৌরমেয়র মির্জা সাখাওতুল আলম মনি ২১১ জন যৌনকর্মী ও তাদের সন্তানদের ৩০ কেজি করে চাল বিতরন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।