• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শপথ নিলেন বাহাদুরাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শাজাহান মিয়া জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থ্যদের  মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ  পাররামরামপুর ইউনিয়নের উত্তর মোয়ামারী বাজারে পৈএিক রেকর্ডিও সম্পত্তি জবর দখলের অভিযোগ জামালপুর পাবলিক লাইব্রেরির জীর্ণতা দূর করে আধুনিকায়ন করতে হবে — আবুল কালাম আজাদ এমপি সাহিত্যের সব জায়গায় বিচরণ ছিল তালাত মাহমুদের : শেরপুরে কবি সংঘের স্মরণসভায় বক্তারা আলগারচরে “যুবরাজ” ভুট্টার বাম্পার ফলন  জামালপুরে বিশ্ব পানি দিবস পালিত জামালপুরের বকশীগঞ্জে শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত  জামালপুরে “বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪”পালিত জামালপুরে অর্থের বিনিময়ে পুলিশে চাকরির প্রতিশ্রুতি, ৩ জন আটক

জামালপুর শহরের ২২ নং বগাবাইদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গাছ কর্তন ॥ দেখার কেউ নেই

সজীব খান :
জামালপুরের ২২ নং বগাবাইদ আজাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গাছ কেটে নিয়ে গেছে এক দুবৃত্ত। এ নিয়ে বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটি বাধা দিতে গেলে উল্টো মারধরের হুমকী প্রদান করে।

ঘটনার বিবরনের সরেজমিনে গিয়ে জানা যায় যে, আজ বৃহস্পতিবার সকালে জামালপুর শহরে ২২ নং বগাবাইদ সরকারী প্রাথমিক বিদ্যালয় করোনা ভাইরাসে বন্ধ থাকার সুবাদে বিদ্যালয়ে সীমানার ভিতরে থাকা বড় মেহগুনী গাছ কাটতে শুরু করে পাশের বাড়ির নুরু মন্সির বখাটে ছেলে নাঈম । এ নিয়ে আশাপাশের লোকজন মেহগুনি গাছ কার হুকুমে কাটা হচ্ছে, তা নিয়ে বাধা দিতে গেলে নাঈম ও তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে মারধরের হুমকী দেয় ।
এ ব্যাপারে ২২ বগাবাইদ আজাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম আমীর বলেন বিদ্যালয়ের সম্পদ গাছ। এ নিয়ে কাউকে কিছু না বলে গাছ কাটা শুরু করেন নাঈম। এ ব্যাপারে বাধা দিতে গেলে পরিবারের লোকজন নিয়ে আমি ও এলাকাবাসির উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করছি।
গাছ কাটা বিষয়ে ২২ বগাবাইদ আজাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বলেন,এ ব্যাপারে কোন অনুমতি আমি দেই নাই। জোর করে গাছ কাটার বিষয়ে আমি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানিয়েছি।

এ ব্যাপারে বখাটে নাঈমে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছে এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।