• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনায় চেয়ারম্যান রাখালের  তীব্র নিন্দা ও প্রতিবাদ

দেওয়ানগঞ্জ প্রতিনিধি//
কুষ্টিয়া পাচঁ রাস্তার মোড়
রাতের আঁধারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের ঘটনায় গভীর উদ্বেগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামালপুরের দেওয়ান গঞ্জ উপজেলার ৫নং বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাকিরুজ্জামান রাখাল।
তিনি বৃহঃবার দুপুরে  গনমাধ্যম কর্মীদের জানান,বাঙালি জাতির স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার মতো ধৃষ্টতা যারা দেখিয়েছে, তারা আমাদের মহান স্বাধীনতার শত্রু। জাতির পিতার প্রতি অবমাননা আমাদের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশের অস্তিত্বের বিরোধিতা।
একটি মহল বিশেষ হঠাৎ করে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ ইস্যু নিয়ে যে অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াস চালিয়েছে তাদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির প্রয়োজন।
ইউনিয়ন আওয়ামীলীগ ও পরিষদের সকল সদস্য  ঘৃণ্য কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তিদানের লক্ষ্যে ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের ও এর মতদাতাদের আইনানুগ শাস্তি প্রদানের দাবী জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।