• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

মাদারগঞ্জ উপজেলার ২নং কড়ইচড়া ইউনিয়নকে আধুনিক,ডিজিটাল ও দেশের মধ্যে সেরা একটি মডেল ইউনিয়নের রূপান্তরিত করতে চাই—– এলএমজি

 

এম.এফ.এ মাকাম ঃ
জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ২নং কড়ইচড়া ইউনিয়নকে আধুনিক,ডিজিটাল ও দেশের মধ্যে সেরা একটি মডেল ইউনিয়নের রূপান্তরিত করতে চায় কড়ইচড়া ইউনিযন আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তাকিম এলএমজি।

আসন্ন ২নং কড়ইচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রত্যাশী এই আওয়ামীলীগ নেতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে বাংলার যুবকন্ঠ মির্জা আজম এমপি’র আস্তা ভাজন থেকে বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের সময় নানা হামলা মামলা প্রতিহত করে রাজপথে শ্লোগান মিটিং ও দলীয় সিদ্ধান্তের প্রতি আস্থাশীলে থেকেছেন।দলীয় কার্যক্রমের উদ্ধে থেকেও এলাকার যুব সমাজের কর্মসংস্থান,নারীর ক্ষমতায়ন,বাল্য বিবাহ প্রতিরোধ,মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠন,মসজিদ মাদ্রাসার উন্নয়ন,সুষ্ট ধারা বিনোদন তথা ইউনিয়নবাসী সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখে দানবীর হিসেবে অত্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

এছাড়া বিগত করোনা কালীন ও বন্যার সময়ে হতদরিদ্রদের পাশে থেকে সাধ্যনুযায়ী ত্রান বিতরন করে অনেকটাই সহযোগীতা করেছেন তিনি।

গোলাম মোস্তাকিম এলএমজি নিজে একজন সদলাপি ,ধর্ম প্রাণ ও ন্যায় পরায়ন মানুষ হিসেবে ইউনিয়নবাসী  আইকন হিসেবে পরিণত হয়েছে । আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে বেশ জোরেশোরে মাঠে নেমে চেয়ারম্যান পদে নির্বাচনি প্রচারণা চালাচ্ছেন তিনি।

জানা যায়,আওয়ামী লীগের দুঃসময়ে রাজপথের লড়াকু সৈনিক ও কারা নির্যাতিত নেতা গোলাম মোস্তাকিম এলএমজি রাজনৈতিক যেকোন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেন।

অত্র ইউনিয়নের নেতাকর্মীরা জানান, রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় জেল খেটেছেন এলএমজি।

তার জীবনের প্রায় পুরো অংশই আওয়ামী লীগের রাজনীতির পেছনে ব্যয় করেছেন। গরিব অসহায় মানুষের বিপদে পাশে দাঁড়ানোর পাশাপাশি কর্মী সমর্থকদের খোঁজখবর রাখেন সবসময়। একারণে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে কর্মীবান্ধব নেতা ডাকেন।

কড়ইচড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে এলএমজি’র পক্ষে তৃণমূল নেতাকর্মীদের একটা বড় অংশ ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করছেন।

গতকাল দুপুরে বকুলতলাস্হ জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে আবেদন ফরম সংগ্রহ ও জমা দিয়েছে সম্ভাব্য প্রার্থীরা।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ নিবার্চনের মনোনয়নপত্র বিতরণ কমিটির আহ্বায়ক আশরাফ হোসেন তরফদার, পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবব্রত নাগ মধু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, কোষাধ্যক্ষ এডভোকেট মোঃ আব্দুল্লাহ এর কাছ থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন।

তাই গোলাম মোস্তাকিম এলএমজি কড়ইচড়া ইউনিয়নকে আধুনিক,ডিজিটাল ও দেশের মধ্যে সেরা একটি মডেল ইউনিয়নের রূপান্তরিত করতে ও নৌকা প্রতীকের প্রত্যাশী প্রার্থী হিসেবে দলীয় নেতা কর্মী ,সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা,সমর্থন প্রত্যাশা করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।