• সোমবার, ২০ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

ঈদে অসহায়দের সহায়তা দিবে দেওয়ানগঞ্জের রহিমপুর ফ্রেন্ডস ক্লাব

বিল্লাল হোসেন মন্ডল
পবিত্র ঈদ উল আযহায় অসহায় ও দরিদ্র পরিবারদের ঈদ সামগ্রী সহায়তা দিবে দেওয়ানগঞ্জ উপজেলার পার রাম রাম পুর ইউনিয়নের রহিম পুর ফ্রেন্ডস ক্লাব।
ক্লাবের সাংগঠনিক সমপাদক লিটন খান জানান, ২০২১ সালে অসহায়, দরিদ্র পরিবার ও ইতিমদের বিয়ে ধর্মীয় প্রতিষ্টানে আর্থিক সহযোগিতার লক্ষে সংগঠন টি ৮১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।গঠনের পর থেকে
রহিম পুর এলাকায় অসহায়, দরিদ্র পরিবার ও ধর্মীয় প্রতিষ্টানে সাহায্য সহযোগিতা করে আসছে।
গত ঈদ উল ফিতরে ওই এলাকার ৩শতাধিক অসচ্ছল পরিবারদের মাঝে সেমাই,চিনি,মুড়ি দুধ সহায়তা দিয়েছেন। আসন্ন ঈদ উল ফিতরে ও পোলাও চাল,সেমাই,চিনি,তৈল সহায়তা দিবে।
সাধারন সম্পাদক মোস্তফা কামাল জানান, রহিম পুর ফ্রেন্ডস ক্লাবের সদস্য শিক্ষার্থী ও কিছু ব্যবসায়ী
আমরা অসহায় মানুষের কথা চিন্তা করে
তাদের সহযোগিতা ও ধর্মীয় প্রতিষ্টানে আর্থিক সহযোগিতা এগিয়ে যাওয়ার জন্য সংগঠন টি করেছি।

সভাপতি রাশেদুল ইসলাম জানান,
রহিম পুর ফ্রেন্ডস ক্লাব টি প্রতিষ্টিত হওয়ার পর থেকে এলাকা বাসীর সার্বিক সহযোগিতা ও উপদেষ্টা মন্ডলীদের দিক নির্দেশনায় সংগঠন টি পরিচালিত অব্যাহত রয়েছে।
সংগঠনটির জন্য সবার কাছে দোয়া কামনা করি, আমরা যেনো অসচ্ছল, অসহায় মানুষের পাশে থাকতে পারি এবং ধর্মীয় প্রতিষ্টান গুলোতে আর্থিক সহযোগিতা করতে পারি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।