• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ বকশীগঞ্জে ২০০ বছরের পুরোনো জামাই মেলা ইসলামপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীদের ভোগান্তি চরমে অনুপস্থিত থেকেও বেতন উত্তোলন শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ জামালপুরে যমুনার বামতীর রক্ষার সমীক্ষা প্রকল্পের প্রতিবেদন নিয়ে কর্মশালা অনুষ্ঠিত স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায়

র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প কর্তৃক হেরোইনসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তিঃ

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

০৮/০২/২০২২ ইং তারিখ ১৩.১৫ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন জামালপুর পৌরসভাস্থ জাবেদ স্কায়ার মার্কেট মেডিকেল রোড, জামালপুর এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীগণ ১। মোঃ হাসান আলী (৪৫), পিতা-মোঃ আকরাম হোসেন, সাং-মোসলেমাবাদ, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর, ২। মোঃ রিয়াদ ইসলাম (১৯), পিতা-মৃত মুনসুর আলী, সাং-তমালতলা, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুরদের নিকট হতে ০৪ (চার) গ্রাম হেরোইন এবং ০২ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। এখানে উল্লেখ্য যে, ধৃত ০১ নং আসামী মোঃ হাসান আলী (৪৫) এর বিরুদ্ধে জামালপুর সদর থানায় ০১ টি মাদক মামলা রয়েছে এবং উক্ত মামলায় সে এজাহারভুক্ত আসামী।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার সদর থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ এবং নিজে মাদক সেবন করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।