• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার  জনতার পুলিশ স্টোর জামালপুর থেকে দুই টাকায় মিললো ঈদ সামগ্রী অসহায়দের মাঝে জামালপুর ৩৫ বিজিবির খাদ্য সামগ্রী বিতরন

মেলান্দহে টিকিট কালোবাজারির বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস, ছাত্রলীগ নেতাকে মারধর

 

মেলান্দহ (জামালপুর)প্রতিনিধি:

জামালপুরের মেলান্দহে টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার জেরে লাভলু আহমেদ বিজয় নামে এক ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ উঠেছে।

বুধবার (৯ মার্চ) দুপুর আনুমানিক ১ টা ৩০ মিনিটের মেলান্দহ বাজার রেলওয়ে স্টেশনে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় শিকার হওয়া,‌ লাভলু আহমেদ বিজয় উপজেলার নয়ানগর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি, নয়ানগর ইউনিয়নের দাগী গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা লাভলু আহমেদ বিজয় জেএমনিউজ২৪ডটকমকে বলেন, ‘গত একমাস আগে
ঢাকা যাওয়ার উদ্দেশ্যে মেলান্দহ স্টেশনে যাই, গিয়ে দেখি কোন টিকিট নেই সব কালোবাজারিদের কাছে টিকিট‌। পড়ে আমি ফেসবুকে স্ট্যাটাস দেই, আমাদের মেলান্দহ রেলওয়ে স্টেশন ডিজিটাল স্টেশন। এ স্টেশনের সকল টিকিট কালোবাজারির হাতেই পাওয়া যায়। পরে ফেসবুক স্ট্যাটাস দেখে
আমার উপর ক্ষিপ্ত হয়। একমাস পর আজ দুপুরে কমিউটার ট্রেনে ময়মনসিংহ যাব তার জন্য স্টেশন মেলান্দহ স্টেশনে যাই। পরে আজ আমাকে দেখে টিকিট কালোবাজারি জুয়েল তার রুমে ডেকে নিয়ে
৮-৯ জন আমাকে কিল, ঘুষি, লাঠি দিয়ে মারধর করে। পরে নয়ানগর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান চুন্নু মন্ডলের ফোন পেয়ে তারা আমাকে ছেড়ে দেয়। এ বিষয়টি সঙ্গে সঙ্গে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিনকে জানালে সুষ্ঠু বিচারের আশ্বাস দেন আমায়। এ আমি বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করবো।

এ বিষয় উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন বলেন, বিষয়টি আমি শুনেছি, কিন্তু লাভলু আহমেদ বিজয় ময়মনসিংহ গেছে, ময়মনসিংহ থেকে আসার পর ঘটনার সত্যতা যাচাই করে তারপর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেলান্দহ বাজার রেলওয়ে স্টেশনে কর্মকর্তা মোঃ মফিজুর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে মেলান্দহ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কবির হোসেন বলেন, এ সংক্রান্ত কোন ধরনের অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।