• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :

কেন্দ্রীয় ‍যুব মহিলা লীগ নেত্রী ময়নার স্বামীর ১ম মৃত্যু বার্ষিকীতে উপস্থিত মির্জা আজম ও আওয়ামীলীগের কেন্ত্রীয় নেতৃবিন্দ

 
স্টাফ রির্পোটার ঃ
বিশিষ্ট ব্যবসায়ী ,সমাজ সেবক, সাবেক ছাত্রলীগ নেতা ও বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য শারমিন আক্তার ময়নার স্বামী ইব্রাহিম মোঃ শহিদুল ইসলাম সবুজ এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ঢাকাস্থ পশ্চিম রাজার মরহুমের নিজ বাসভবনে  দোয়া ও মিলাদ মাহফিল ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরন করা হয়
গত ১৫ জুন মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক  মির্জা আজম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য রিয়াজুল কবির. শেরে বাংলা নগর থানা আওয়ামী লীগের সভাপতি সাব্বির হোসেন মাসুদ, ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশনের ২৬,২৭,২৮ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর হামিদা আক্তার মিতা সহ মহিলা লীগ আওয়ামী লীগের ও যু্ব মহিলা লীগের অন্যান্য নেতৃবৃন্দ । অনুষ্ঠানে মরনহুমে আত্মার মাগফেরাত কামনা করা সহ দেশ ও দশের জন্য দোয়া মোনাজাত করা হয়।
পরে বাংলাদেশ আওয়ামীলীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি, যুব মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য শারমিন আক্তার ময়নার পরিবার বর্গের খোজ খবর নেও ও তার স্বামী মরহুম ইব্রাহিম মোঃ শহিদুল ইসলাম সবুজ এর  বিদেহী আত্মার মাগফিরাত কমনা করেন।
এ বিষয়ে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য শারমিন আক্তার ময়না জানান,তার স্বামীর প্রথম মৃত্যু বার্ষিকীতে  বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য রিয়াজুল কবির, শেরে বাংলা নগর থানা আওয়ামী লীগের সভাপতি সাব্বির হোসেন মাসুদ, ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশনের ২৬,২৭,২৮ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর হামিদা আক্তার মিতা সহ মহিলা লীগ আওয়ামী লীগের নেতৃবিন্দ ‍শত ব্যস্ততার মাঝেও স্বশরীরে উপস্থিত হওয়ার কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পরে অসহায় ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।