• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরন

 

 

শেখ ফজলে রাব্বি  :

পৌরসভার ৭নং ওয়ার্ডে করোনা ভাইরাসে লকডাউনে কর্মহীন নিন্ম আয়ের মানুষের জন্য সরকারী নিয়মনীতি মেনে সুষ্ঠ ভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে অগ্রাধিকার ভিত্তিতে সমবন্টনের মাধ্যমে সরকারী ত্রান বিতরন করা হয়েছে।

বুধবার (২৯ এপ্রিল)সকালে ৭নং ওয়ার্ডের স্থানীয় একটি  মসজিদের সামনে সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যজিষ্টেট এস. এম. মাজহারুল ইসলাম এবং(ট্যাগ অফিসার)ত্নিতাই চন্দ্র বনিক উপ পরিচালক হটিকালচার সেন্টার জামালপুর ও জামালপুর জেলা আওয়ামীলীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মুখলেছুর রহমান এবং স্থানীয় কাউন্সিলর সুরুজ্জামান বি কম,মহিলা কাউন্সিলর দীবা ফারহানা রানি এর মাধ্যমে সরকারের ত্রাণ সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে ১৬৬ হত দরিদ্র নিন্ম আয়ের মানুষের মাঝে সুষ্ঠ ভাবে বিতরন করা হয়।

এ সময় জামালপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সুরুজ্জামান বি.কম বর্তমানে ফুলবীড়ীয়া গেইটপাড় ,মুন্সিপাড়া ,দড়িপাড়া খুপীবাড়ি ফিসারী পাড়া এলাকার জন্য মোট ১৬৬ প্যাকেট ত্রান দেওয়া হয়েছে।সরকারের পক্ষ থেকে প্রচুর পরিমান ত্রান সামগ্রী রয়েছে। পর্যায়েক্রমে নিন্ম আয়ের সকল মানুষকেই ত্রান সামগ্রী বিতরন করা হবে। স্থানীয় কাউন্সিলর বলেন,বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও পৌর মেয়র মির্জা সাখাওতুল আলম মনি ত্রানের বিষয়ে প্রতিনিয়তই মনিটরিং করেছে। এখানে দূর্নীতির কোন প্রকার সুযোগ নেই।যারা অহেতুক সরকারকে বেকায়দায় ফেলতে জেলা প্রশাসক মহোদয়ের চালমান সচ্ছ ত্রান কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করতে চায় তারা সমাজের ভাল চায় না। এসব কুচক্রি মহল থেকে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।