• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি’র রাজনৈতিক ভাবমূর্তি বিনষ্টের সুগভীর ষড়যন্ত্ করছে সরিষাবাড়ীতে পৌর মেয়র রুকনুজ্জামান রোকন –প্রতিবাদের ঝড়

 

সরিষাবাড়ি সংবাদদাতা :

জামালপুরের সরিষাবাড়ীতে পৌর মেয়র রুকনুজ্জামান রোকন স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিকে নিয়ে বিভিন্ন ভাবে মিথ্যাচার শুরু করেছে বলে প্রতিবাদ করেছে জামালপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক সুরুজ্জামান।

তিনি বলেন, মুলত তিনি বিভিন্ন কাজে অনিয়ম-দূর্নীতি ও ত্রাণ তৎপরতায় অনিয়মের অভিযোগে সরিষাবাড়ির পৌরসভার ১২জন কাউন্সিলরের সম্মিলিত অনাস্থা এবং উপজেলা আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তে পৌর আওয়ামী লীগের সহসভাপতির পদ থেকে সদ্য অব্যাহতি প্রাপ্ত মেয়র রোকনুজ্জামান রোকন ফেসবুক লাইভে এসে তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান কে জড়িয়ে বিভিন্ন অসত্য বক্তব্য দিচ্ছে তা নি:সন্দেহে আপত্তিকর, মানহানিকর, উদ্দেশ্য-প্রণোধিত এবং ষড়যন্ত্রমুলক এতে কোন সন্দেহ নেই।

রাষ্ট্রের গুরুত্বপুর্ণ একজন ব্যক্তি ও জামালপুর ৪ সরিষাবাড়ী আসন থেকে দুইবারের নির্বাচিত মাননীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী এবং জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মুরাদ হাসান এঁর রাজনৈতিক ভাবমূর্তি বিনষ্টের সুগভীর ষড়যন্ত্র চলছে এতে কোন সন্দেহ নেই।

মেয়র রোকন ফেসবুক লাইভে এসে প্রকৃত সত্য আড়াল করে যে অসত্য বক্তব্য উপস্থাপন করেছেন, মাননীয় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান ও তার প্রতিনিধি সাখাওয়াতুল আলম মুকুলের বিরুদ্ধে যে অভিযোগ করছেন তা সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এসব বক্তব্যের বা এসব অভিযোগের কোন প্রমান তার কাছে নেই বলে আমি মনে করি।

নি:সন্দেহে এটা রাষ্ট্র বিরোধী তৎপরতা। আমি ঘটনার তদন্ত দাবী করছি এবং মেয়র রুকনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ার দাবী জানাচ্ছি।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।