• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

ইসলামপুরে বোরো চাল সংগ্রহ অভিযান শুরু

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি ॥ জামালপুর ইসলামপুরে উপজেলা খাদ্য বিভাগ চুক্তিবদ্ধ চালকল মালিকদের কাছ থেকে বোরো সিদ্ধ ও আতপ চাল ক্রয় এবং গম সংগ্রহ অভিযান শুরু করেছে। ২১২৯ মেঃটন চাল ও ১৮৯ মেঃটন গমের লক্ষ মাত্রা নিয়ে রবিবার দুপুরে ইসলামপুর খাদ্যগুদামে চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন ইসলামপুর সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল. উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উপজেলা খাদ্য কর্মকর্তা রোকসানা আক্তার প্রমূখ।
খাদ্য গুদাম কর্মকর্তা লুৎফর রহমান জানান, চলতি মৌসুমে সদর উপজেলায় চুক্তিবদ্ধ ৪৮টি চালকল মালিকের কাছ থেকে প্রতিকেজি ৩৬ টাকা দরে ২ হাজার ১২৯ টন বোরো সিদ্ধ চাল ও ২৮টাকা ধরে ১৮৯ মেঃটন গম সংগ্রহ করা হবে। গম সংগ্রহ অভিযান চলবে ৩০শে জুন এবং চাল ও ধান সংগ্রহ অভিযান চলবে ৩১আগস্ট পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।