• শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

কথোপকথনের অডিও ক্লিপস ভাইরাল জামালপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবুকে কারণ দর্শানোর নোটিশ

 

স্টাফ রিপোর্টার:
দলের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় জামালপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে দলটি। একজন সাংসদের সাথে মোবাইল ফোনে কথোপকথনের অডিও ক্লিপস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে ভাইরাল করার অভিযোগে তাকে এই নোটিশ দেওয়া হয়।
জেলা আওয়ামী লীগের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সম্প্রতি জামালপুর সদর আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুর মাঝে মোবাইল ফোনে কথা হয়। ৩২ মিনিট ১৯ সেকেন্ডের অডিও ক্লিপসটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে ভাইরাল করে বাবু। উক্ত কথোপকথনে আছাদুজ্জামান আকন্দ বাবুর বক্তব্য দলীয় শৃঙ্খলা পরিপন্থী বিবেচিত হয় বলে মনে করে দলটির নীতিনির্ধারকরা। একই সাথে এ ধরনের কর্মকান্ড করে তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন বলেও অভিযোগ উঠে। এ নিয়ে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ পুরো জেলার আওয়ামী পরিবারের সদস্যদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। কেন তার বিরুদ্ধে চূড়ান্ত শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে ১৫ দিনের সময় দিয়েছে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এই নোটিশ দেওয়া হয়েছে গত ১৭ মে।

কারণদর্শানো নোটিশ পাওয়া আছাদুজ্জামান আকন্দ বাবু বলেন, কারণ দর্শানোর নোটিশ দলের সাংগঠনিক সিদ্ধান্তের অংশ। দল যে কাউকে সাংগঠনিক ভাবে শোকস করতে পারে। এই দলের গঠনতন্ত্রনুযায়ী সাংগঠনিক ভাবে তার সুনিদ্রিষ্ট জবাব দিব।

এ ব্যাপারে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ জানান,জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু’র নোটিশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।