• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

তিনটি দাবীতে উদীচীর প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

আবু সাঈদ রিফাতঃ
রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিল ,স্বাস্থ্য খাতে দুর্নীতি ও অব্যবস্থাপনা প্রতিরোধ এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৬জুলাই বিকাল ৪টায় দয়াময়ী মোড়ে এক প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, জামালপুর জেলা সংসদ।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উদীচীর জামালপুর জেলা সংসদের সহ-সভাপতি সন্তোষ কুমার রাজভর, সাধারণ সম্পাদক গৌতম সিংহ সাহা, সদস্য এস. এম. আবু সাঈদ রিফাত। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন দেশে এরইমধ্যে সোনালী ব্যাগের পরীক্ষামূলক উৎপাদন চলছে, সে সময় রাষ্ট্রায়ত্ত পাটকলগুলো বন্ধ ঘোষণা ও শ্রমিক-কর্মচারীদের জোর করে গোল্ডেন হ্যান্ডশেক দেওয়া আত্মঘাতী সিদ্ধান্ত। অবিলম্বে এই আত্মঘাতী সিদ্ধান্ত থেকে সরে আসতে সরকারের প্রতি দাবি জানিয়েছে উদীচী। একইসাথে পাটকলগুলো আধুনিকায়ন করে অধিক উৎপাদনমুখী করারও দাবি জানান উদীচীর নেতৃবৃন্দ। সেই সাথে ডিজিটাল আইনের মত কালো আইন বাতিলের করে এই আইনের আওতায় যাদেরকে হয়রানি করা হচ্ছে তা বন্ধের দাবি করেন। এছাড়াও স্বাস্থ্য খাতের চরম অনিয়ম-দুর্নীতি ও অব্যবস্থাপনা রোধ করে দেশের সকল জনগণের জন্য স্বাস্থ্য সেবা যথাযথ ভাবে নিশ্চিত করার জোর আহ্বান জানিয়েছেন বক্তারা। উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও জামালপুর জেলা সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল তার সমাপনী বক্তব্যের মাধ্যমে প্রতিবাদ সমাবেশ সমাপ্ত ঘোষণা করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উদীচী জামালপুর জেলা সংসদের সহ-সভাপতি পার্থ প্রতিম দে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।