• শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরে পুলিশের হাতে আটক শিশু ধর্ষনকারী নিজাম উদ্দিন

সজীব খান :

জামালপুরে ২য় শ্রেণীর এক ছাত্রী ধর্ষনকারী নিজাম উদ্দিনকে আটক করেছে সদর থানা পুলিশ।

সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মো সলিমুজ্জামান জানান, আজ বৃহস্পতিবার ১২ মার্চ দুপুরে গোনপ সংবাদের ভিত্তিতে সদরের নান্দিনা বাজার এলাকা থেকে ২য় শ্রেণীর কন্যা শিশু ধর্ষনকারী নিজাম উদ্দিনকে আটক করা হয়। পরে সে থানায় এসে পুলিশের সামনে  ধর্ষনের ঘটনার সত্যতা স্বীকার করে। এদিকে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলেও জানায় সে। পরে ধর্ষক নিজাম উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, ৮ মার্চ বিকেলে সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের রশিদপুর ভাটিপাড়া এলাকায় নিজাম উদ্দিনের মুদির দোকানে যায় দ্বিতীয় শ্রেণির ওই স্কুলছাত্রী। এসময় স্কুল ছাত্রীকে চকলেট ও আচারের লোভ দেখিয়ে দোকানের পাশে রশিদপুর ভাটিপাড়া পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে নিজাম উদ্দিন। ধর্ষণের পর স্কুলছাত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাটি কাউকে না জানানোর কথা বলে ধর্ষক নিজাম। এরপর ১০ মার্চ রাতে ঘটনাটি জানাজানি হয়। পরে বুধবার দুপুরে স্কুলছাত্রীকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী।জামালপুর জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ডা. সানজিদা ইসলাম বলেন, সাত বছর বয়সী মেয়েটিকে প্রাথমিকভাবে পরীক্ষা করা হয়েছে। এতে ধর্ষণের আলামত পাওয়া গেছে।এ ঘটনায় বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন ওই স্কুলছাত্রীর নানী সালেহা বেগম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।