• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

শারীরিক প্রতিবন্ধি  আনোয়ারার ঘর সাজিয়ে দিলো জামালপুর সদর উপজেলা প্রশাসন

 

আফনান সাকিবঃ
শারীরিক প্রতিবন্ধি  আনোয়ারার ঘর সাজিয়ে দিলো জামালপুর সদর উপজেলা প্রশাসন।

গত ১৫ এপ্রিল জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরান তার ভাঙা ঘর তৈরির জন্য টিন কিনে দেন। এ সময় অন্যান্যদের মাঝে ‍উপস্থিত ছিলেন সদর ‍উপজেলা চেয়ারম্যান আবুল হোসেন,জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম সহ আরও অনেকে।

জানা যায়,গেলকদিন আগে শহরের চালাপাড়া এলাকার বিধবা ও শারীরিক প্রতিবন্ধি আনোয়ারা আসে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এস এ টিভি ও বাংলাদেশ বেতার এর জামালপুর প্রতিনিধি ফজলে এলাহী মাকামের কাছে। এ সময় শারীরিক প্রতিবন্ধি আনোয়ারা জানায়,ঝড়ে তার ঘরের চাল পড়ে গিয়েছে। থাকার মত আর উপযুক্ত পরিবেশ নেই।

পরে সাংবাদিক ফজলে এলাহী মাকাম এ বিষয়ে সদর উপজেলার মানাবিক নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরানকে অবগত করলে তিনি বিশেষ বরাদ্দ থেকে আনোয়ারার ঘরের জন্য ২ বান নতুন টিন কিনে দেন। এতে আনোয়ার অনেকে খুশি হয়ে বলেন, ঝড়-বৃষ্টিতে আর কষ্ট করতে হবে না।এজন্য তিনি উপজেলা প্রশাসনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরান বলেন,মানুষ মানুষের জন্য। আর এই সরকারের লক্ষেই হচ্ছে কোন মানুষ,গৃহহীন বা ছিন্নমূল থাকবে না।নিজের দায়িত্ববোধ থেকেই শারীরিক প্রতিবন্ধি আনোয়ারকে ঘর তৈরির জন্য টিন কিনে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সদর উপজেলা চেয়ারম্যান আবুল হোসেন জানান,বর্তমান শেখ হাসিনা সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সদর ‍উপজেলা প্রশাসন যথাযথ ভাবে কাজ করে যাচ্ছে।হতদরিদ্রদের সহায়তার পাশাপাশি কর্মমূখী প্রশিক্ষন দিয়ে তাদের সাবলম্বি করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।