• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ

ফজলে এলাহী মাকামঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) একাডেমিক কাউন্সিল থেকে কলেজ অধ্যক্ষ ক্যাটাগরিতে সিন্ডিকেট সদস্য নির্বাচনে  তেজগাঁও কলেজের অধ্যক্ষ ও জামালপুরের সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক ড. মো. হারুন অর রশিদ নির্বাচিত হয়েছেন। অধ্যক্ষ হারুন অধ্যাপক ড. মো. হারুন অর রশিদ  ‘বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের’ প্যানেল থেকে জয় লাভ করেছেন।

অ্যাক্টের ২২ (১) (ডি) ধারা অনুযায়ী নির্বাচনে  তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. মো. হারুন অর রশিদ ১৫৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিল শেষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দুপুর ১ টা ১৫ মিনিটি থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে  বিকাল ৩টা পর্যন্ত । রাতে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন জাহাঙ্গির নগর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবু হাসান।

নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে রিটার্নিং কর্মকর্তা আবু হাসান জানান, সকাল দশটা থেকে একাডেমিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। এর মাঝে আমরা এই নির্বাচন সম্পন্ন করেছি। নির্বাচনে ৩৪৬ জন ভোটারের মধ্যে ২৮৬ জন ভোট প্রদান করেছেন।

সিন্ডিকেট সদস্য নির্বাচিত হওয়ায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তেজগাঁও কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মো. হারুন অর রশিদ জেএমনিউজ ২৪ কে বলেন, নির্বাচনে বিজয়ী হওয়া যেমন  খুশির সংবাদ তেমনি দায়িত্বের জায়গা থেকে আমি বঙ্গবন্ধুর আদর্শে আমি আমার অবস্থান তেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবো।তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি এই বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী হিসেবে এই বিশ্ববিদ্যালয় তথা  ও দেশের সার্বিক কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিষন বাস্তবায়নে আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখার চেষ্টা করবো। সেইজন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।