• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুরের দেওয়ানগঞ্জ ডাংধরা ইউনিয়নে স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা

 

ফারুক মিয়া,দেওয়ানগঞ্জ(জামালপুর):
জামালপুরের দেওয়ানগঞ্জে উত্তর মোয়ামারীর চেংটিমারী গ্রামের মৃত আব্দুল মজিদের মেয়ে মেঘলা আক্তার (১৫) নামে এক ছাত্রী শূক্রবার(২০ মার্চ) দিবাগত রাত আনুমানিক রাত ৯ টায় বিষপানে আত্মহত্যা করেছে তার নানার বাড়ীতে তার নানার বাড়ী পাথরেরচর চেংটিমারীতে।পাথরের চর দ্বীপশিখা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্রী। এনিয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
সানন্দবাড়ী তদন্তকেন্দ্রের পরিদর্শক মো. হাবিবুর রহমানও মেঘলা আক্তারের মামা নুরনব্বী মাষ্টার  সরেজমিনকে জানান, গত রাতে ৮টার সময় পারিবারিক কলহের জের ধরে মেঘলা আক্তার বিষ পান করে ডাংধরা ইউনিয়নের চেংঠিমারী গ্রামে নানার বাড়ীতে। তার মামা আরো বলেন ছোট বেলা তার এই বনের মেয়েকে তারই মামার বাড়ী চেংটিমারীতে এনে লেখাপড়া চালিয়ে আসছে। মেঘলা আক্তারকে রাজিবপুর সরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।
দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এম এম ময়নুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর  মর্গে প্রেরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।