• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন জামালপুর জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) পালিত বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

জামালপুরে বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিল

সোহেল রানাঃ
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-ছাত্রীদের গণহত্যাকারী সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফাঁসি ও  সংগঠন হিসেবে  আওয়ামীলীগকে নিষিদ্ধ করার দাবীতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা  বিএনপির সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুনের নেতৃত্বে জামালপুরে বিক্ষোভ  মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে জেলা বিএনপির আয়োজনে শহরের গেটপার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বকুলতলায় গিয়ে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন, জেলা বিএনপি নেতা শহিদুল হক খান দুলাল,লোকমান আহম্মেদ খান লোটন, শহর বিএনপির সভাপতি লিয়াকত আলী,সাধারন সম্পাদক শাহ মাছুদ, জেলা যুবদলের আহ্বায়ক সজীব  খান সহ আরো অনেকে।

এ সময় বক্তারা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গণ

হত্যাকারী  শেখ হাসিনার ফাঁসির দাবি করার পাশাপাশি বিএনপির নেতা কর্মীদের মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়ার বিষয়ে আলোকপাত করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।