• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

টানা  তিন রাত জীবানুনাশক তরল ছিটানো হলো জামালপুরে

 

দুলাল হোসাইন :

স্বাধীনতা দিবসের প্রথম প্রহর থেকে টানা তিন রাত জীবানুনাশক তরল ছিটানো হয়েছে জামালপুর শহরে। নভেল করোনা ভাইরাস প্রতিরোধের জন্য এই জীবানু নাশক তরল ছিটানো হয়।

জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীর পৃষ্ঠপোষকতায় এই জীবানুনাশক তরল ছিটানো হয়। জীবানুনাশক তরল ছিটানোর কাজে নির্দেশনা প্রদান করেন  তার পুত্র আসিফ আহমেদ চৌধুরী হিমেল ও জামাতা জেলা যুবলীগের সহ-সভাপতি  মাহবুবুর রহমান সজীব।

গত ২৫ তারিখ রাত স্বাধীনতার প্রথম প্রহর থেকে ২৮ তারিখ মধ্যরাত পর্যন্ত টানা তিন রাত জামালপুর শহরের ব্যস্ততম সড়ক শেখেরভিটা,পাচরাস্তা,চামড়াগুদাম,বকুলতলা, কলেজ রোড, ফৌজদারিমোড়, শফি মিয়ার বাজার, সর্দারপারা,বটতলা,জিয়া কলেজ,পিটি আই, তমালতলা এলাকায় ছিটানো হয়েছে জীবাণুনাশক।

এসময় জীবানুনাশক তরল ছিটানোর কাজে সার্বিক সহযোগীতা করেন শাফায়েত খান সুপ্ত,মিরাজ ইসলাম সিফাত,  রাশেদুল ইসলাম প্রান্ত ও আকিবসহ আরো কয়েকজন।

যুবসমাজের এমন কাজকে সাধুবাদ জানিয়েছে জেলার সুশীল সমাজের প্রতিনিধিরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।