• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুরের মেলান্দহে জমি সংক্রান্ত বিরোধে এক যুবক নিহত

মো. মেজবাহ উদ্দিন শাকিল ॥
জামালপুরের মেলান্দহে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে শফিউর আলম মুছা (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় ১৮ জনকে আসামী করে মেলান্দহ থানায় মামলা হয়েছে। গত মঙ্গলবার জেলার মেলান্দহ উপজেলার তেলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, তেলীপাড়া গ্রামে জমি নিয়ে মহিদুল ইসলামের সাথে প্রতিবেশী আলাল উদ্দিনের বিরোধ চলছিল। মঙ্গলবার দুপুরে আলাল উদ্দিন ও তার সহযোগীরা বিরোধপূর্ণ জমিতে জোরপূর্বক ঘর উঠাতে যায়। এসময় মহিদুল ইসলাম, শফিউল আলম মুছা ও তাদের আত্মীয়-স্বজনরা বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের আঘাতে শফিউল আলম মুছা গুরুতর আহত হয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।
এই ঘটনায় নিহতের ভাবী রুমানা বাদী হয়ে ছামিউল ইসলাম ভেলু, তার পুত্র রমজান আলী, আলাল উদ্দিনসহ ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামী করে মেলান্দহ থানায় হত্যা মামলা দায়ের করেন।
এব্যাপারে মেলান্দহ থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান সাংবাদিকদের জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।