• বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

জামালপুরে ১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

রাজন্য রুহানি:

জামালপুরের সরিষাবাড়ীতে ১ কেজি গাঁজাসহ চাঁন মিয়া (২৭) ও হাফিজুর (৫৮) নামে দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার রাত সাড়ে ৭টায় সরিষাবাড়ীর চর ছাতারিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। চাঁন মিয়া চর ছাতারিয়া গ্রামের মৃত মোবারক আলীর ছেলে ও হাফিজুর চুনিয়াপটল গ্রামের মৃত নূর মোহাম্মদ মন্ডলের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে সোমবার রাত সাড়ে ৭টায় সরিষাবাড়ীর চর ছাতারিয়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‍্যাব। এ সময় ১ কেজি গাঁজাসহ চাঁন মিয়া ও হাফিজুর নামে দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। সেই সাথে জব্ধ করা হয় তাদের ব্যবহৃত দুটি মোবাইল ফোনও।

ওই মাদক কারবারী দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) টেবিলের ১৯(ক) ধারায় সরিষাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে র‍্যাব।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।