• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :

সরিষাবাড়ীতে এক কৃষকের ঋন শোধ করলেন আওয়ামীলীগ নেতা

মিঠু আহমেদ :

স্বৈরচার বিরোধী আন্দোলনের নির্যাতিত ও বারবার কারাবরনকারী সাবেকছাত্রলীগের সভাপতি,উপজেলা আওয়ামীলীগের সহÑসভাপতি মনিরউদ্দিন জনবন্ধব,মানবিকহিসেবে পরিচিত এলাকার মানুষের কাছে। তিনি বিভিন্ন সময় অসহায় ও দূর্দশাগ্রস্থ মানুষের সাহায্যার্থে পাশে দাড়ান। এরই ধারাবাহিকতায় এবার ঋন শোধ করতে ব্যার্থ ঋনের বোঝায় হতাশায় দিনাতিপাত করছিলেন এক কৃষক আজিজল শেখ। নিরুপায়হয়ে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনিরউদ্দিনের দারস্থ হয়ে ক্ষোভে কান্নায় ভেঙ্গে পড়ে ব্যাক্ত করেন কৃষক আজিজুল শেখ তার হতাশাগ্রস্থের কথা। কৃষকের কথা শুনে তিনি সম্প্রতি সরিষাবাড়ী পৌরসভার বাউসী দক্ষিনপাড়া গ্রামেরমৃত কাইঞ্চা শেখের ছেলে আজিজল শেখকে আওয়ামীলীগ নেতা মনিরউদ্দিন তার নিজস্ব ৩৮ শতাংশ ভূমি দিয়েছেন। ওই জমি বন্ধক দিয়ে আজিজল শেখ এখন ঋন মুক্ত হয়েছেন।

আওয়ামীলীগ নেতা মনির উদ্দিনের এমন মানবিক আচরনে মুগ্ধ হয়ে গতকাল বুধবার সকালে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার বাউসী দক্ষিনপাড়া ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের দলীয়কার্যালয়ে জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুররহমানের জন্মশতবার্ষিকী ও মুজিবশতবর্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভায় যোগদিতে এলে এলাকার অনান্য কৃষকগনকে সাথে নিয়ে ঋন মুক্ত কৃষক আজিজুল শেখআওয়ামীলীগ নেতাকে সাধুবাদ জানাতেউপস্থিত হন। অনান্য কৃষকগনসহ স্থানীয়এলাকাবাসী মনিরউদ্দিনের প্রতিসন্তুষ্টি প্রকাশ করেন।

এ সময় অনান্যদের মধ্যে পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিজামালউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও আলহাজজুটমিল শ্রমিককর্মচারী ইউনিয়নের অর্থ সম্পাদক দোলোয়ার হোসেন, ৮নংওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মাসুদ রানা, পৌর জয়পরিষদের সভাপতি ফয়েজুররহমান, পৌর আওয়ামীলীগের সদস্য মোক্তার হোসেন মুক্তা সহ স্থানীয়এলাকাবাসীউপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।