• সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের

জামালপুরে ১৩ মার্চ স্বাধীনতার পতাকা উত্তোলন দিবসের অনুষ্ঠান স্থগিত

তানভীর আহমেদ হীরা :

জামালপুরে ১৩ মার্চ প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস উপলক্ষে  সংগঠনটি সকল আয়োজন স্থগিত করা হয়েছে ।

শুক্রবার সকালে পাবলিক লাইব্রেরীর মিললায়নে ১৩মার্চ জামালপুরের পতাকা উত্তোলন দিবস উদ্যাপন পর্ষদের আয়োজনে  এক  সংবাদ সম্মেলনে সংগঠনের আহবায়ক আমির উদ্দিন বলেন ১৩ মার্চ ১৯৭১ সালে জামালপুর শহরে গৌরীপুর কাচারী মাঠে তৎকালীন ছাত্রসংগ্রামের নেতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মতিন মিয়া (হিরু)। ছাত্রজনতার এক সমাবেশে প্রথম  স্বাধীনতার পতাকা উত্তোলন করেন । সেই ধারাবাহিকতায়  এবারো  নানা কর্মসুচির মধ্য দিয়ে দিবসটি পালনে কর্মসুচি ছিল । কিন্তু  বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি ও সাম্প্রতিককালে বিশ্বস্বাস্থ্য সংস্থার নির্দেশনা বিবেচনা নিয়ে ১৩ মার্চ২০২০ এর পুর্বনির্ধারিত শিশুকিশোর চিত্রাঙ্কন ও সাধারনজ্ঞাণ প্রতিযোগিতা ,র‌্যালী এবং আলোচনাসভা  দিনব্যাপী এই সকল আয়োজন স্থগিত করা হলো ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ১৩মার্চ জামালপুর পতাকা উত্তোলন দিবস উদ্যাপন পর্ষদের সদস্য সচিব কবি ও সাংবাদিক সাযাযদ আনসারী, মো: আব্দুল খালেক , মো: মোস্তাইন সাংবাদিক  জাহাঙ্গীর সেলিম প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।