• বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে শিশু হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ দেওয়ানগঞ্জে সাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডন্ডেশনের আয়োজনে ১৭তম চক্ষু শিবির অনুষ্ঠিত সরকারের পক্ষ থেকে বন্যাত্ব এলাকার মানুষের জন্য সব ধরনের সহযোগীতা করা হবে–জেলা প্রশাসক ইমরান আহমেদ জামালপুর পুলিশ সুপার কার্যালয়ে বঙ্গবন্ধু গ্যালারি উদ্বোধন করলেন ডিআইজি বেরোবিতে কৃষি খাতের ক্ষুদ্র উদ্যোক্তাদের উপর মহামারী কোভিডের প্রভাব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জামালপুর সদরের নরুন্দিতে তারাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪ তলা ভবনের উদ্বোধন “রৌমারী বিল অনন্য পর্যটন শিল্প হিসেবে গড়ে উঠতে পারে” জামালপুরের ডিসি মো: ইমরান আহমেদ জামালপুরে মোটরসাইকেল চালকদের সচেতন করতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন -পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ 

কুড়িগ্রামের রৌমারীতে চৌকি আদালত স্থাপনের উদ্যোগ নেয়া হবে –প্রতিমন্ত্রী জাকির হোসেন

সহিজল ইসলাম রাজীবপুর(কুড়িগ্রাম)

 

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন এমপি বলেছেন, ‘ব্রহ্মপুত্র নদ দ্বারা বিচ্ছিন্ন রৌমারী ও চর রাজিবপুর উপজেলাবাসী বিচার পেতে চরম দুর্ভোগের শিকার হয়ে আসছেন। এ অঞ্চল থেকে কুড়িগ্রাম জেলা সদরে আদালত পাড়ায় যেতে সময় লাগে ৫ থেকে ৬ ঘন্টা। স্থাানীয়দের দাবীর প্রেক্ষিতে তিনি প্রতিশ্রুতি দেন, আইনী দুর্ভোগ ও দীর্ঘদিনের দু:খ কষ্ট ঘোচাতে চৌকি আদালত স্থাপনের উদ্যোগ নেয়া হবে। এছাড়াও মুজিববর্ষের উপহার হিসেবে রৌমারীতে মৃতদেহের ময়না তদন্তের ব্যবস্থা গ্রহণে কার্যকরী পদক্ষেপ নেয়া হবে।’

 

শুক্রবার (১৩ মার্চ) দুপুরে উপজেলা হলরুমে জেলা লিগ্যাল এইড কমিটি আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন, এমপি।

 

এ সময় মন্ত্রী আরো বলেন, “বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামুল্যে লিগ্যাল এইডে আইনী সেবা দান” শ্লোগানকে সামনে রেখে সাধারণ মানুষকে বিনামুল্যে আইনী সহায়তা দোরগোড়ায় পৌঁছে দিতে জেলা কমিটি, রৌমারী ও রাজিবপুর উপজেলা কমিটি এবং ৯টি ইউনিয়ন কমিটির সদস্যদের প্রতি আহবান জানান।

 

কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ মুনসী রফিউল আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা.সুলতানা পারভীন, সিভিল সার্জন ডা: মো. হাবিবুর রহমান, জেলা জজ নারী ও শিশু নির্যাতন দমল ট্রাইব্যুনালের বিচারক অম্লান কুসুম জিষ্ণু, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট হাসান মাহমুদুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আশিকুল খবির, জেলা লিগ্যাল এইড অফিসার কুদরত-ই-খোদা, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদমর্যাদায়) মেনহাজুল আলম, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এড. আহসান হাবীব নীলু, পাবলিক প্রসিকিউটর এড. আব্রাহাম লিংকন, রৌমারী উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, রাজীবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো, রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল ইমরান,  উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল কাদের প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।