• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

তানভীর আহমেদ হীরা :
জামালপুরের নান্দিনায় সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিক্সার এক যাত্রী নিহত হয়েছে। অপর চারজন যাত্রী আহত হলে স্থানী চিকিৎসা নিয়ে বাড়ীতে ফিরে গেছে ।
নিহত ফজলুর রহমান ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা ভাটিদাসপাড়া গ্রামের মৃত মনসুর আলীর ছেলে।
মঙ্গলবার (১৭মার্চ) দুপুরে জামলপুর সদরের নান্দিনা খড়খড়িয়া এলাকায় সিএনজি চালিত চলন্ত অটোরিক্সার সামনের চাকা খুলে গাড়িটি উল্টে গেলে সামনে থাকা যাত্রী ফজলুর রহমান (৬২),অটোরিক্সার নিচে পড়ে ঘটনা স্থলে মারা যায় । বাকী চারজন যাত্রীরা আশেপাশের স্থানী ডাক্তার খানা থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান ।
জামালপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সালেমুজ্জামান সত্যতাস্বীকার করে বলেন ময়মনসিংহ থেকে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা সিএনজি চালিত একটি অটোরিক্সার সামনের চাকা খুলে যায়। এতে সিএনজিটি রাস্তার পাশে উল্টে গিয়ে এক যাত্রী নিহত হয় ও অপর চারজন যাত্রী আহত হয়। নিহতের লাশ এখনো নান্দিনা হাসপাতালে রাখা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।