• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ বকশীগঞ্জে ২০০ বছরের পুরোনো জামাই মেলা ইসলামপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীদের ভোগান্তি চরমে অনুপস্থিত থেকেও বেতন উত্তোলন শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ জামালপুরে যমুনার বামতীর রক্ষার সমীক্ষা প্রকল্পের প্রতিবেদন নিয়ে কর্মশালা অনুষ্ঠিত স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায়

জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন

ফজলে এলাহী মাকাম:
আজ ১৭ই মার্চ ২০২০ তারিখ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতা সংগ্রামের অবিসংবাদিত নেতা, বাংলাদেশের মহান স্থপতি, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী। এই দিনটি যথাযথ মর্যাদায় ও ভাবগাম্ভীর্য পরিবেশে উদযাপিত হচ্ছে।

বর্ডার গার্ড বাংলাদেশ এর দায়িত্ব বাংলাদেশের সীমান্ত রক্ষা করা, চোরাচালান, নারী ও শিশু এবং মাদকদ্রব্য পাচার সংক্রান্ত অপরাধসহ অন্যান্য আন্তঃ রাষ্ট্র সীমান্ত অপরাধ প্রতিরোধ করা, অভ্যন্তরীণ আইন-শৃঙ্খলা রক্ষার্থে প্রশাসনকে সহায়তা করা এবং সরকার কর্তৃক অর্পিত অন্য যে কোন দায়িত্ব সম্পাদন করা। বিজিবি সীমান্তে বিভিন্ন দায়িত্ব পালনের পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) কর্তৃক সীমান্তবর্তী এলাকা এবং জামালপুর সদরের হতদরিদ্র, অন্ধ, পঙ্গু ও দুঃস্থ ৪০ জন সদস্যদের মাঝে হুইল চেয়ার, লাঠি, ক্রেচ এবং চশমা প্রদান করা হয়েছে। এছাড়াও মুজিব শতবর্ষ উপলক্ষে সীমান্তবর্তী হতদরিদ্র পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে ০২টি পরিবারকে ০২টি সেলাই মেশিন, ০২টি পরিবারকে ০৪টি ছাগল, ০২টি পরিবারকে ২০টি হাঁস এবং ০১ জন ছাত্রকে লেখাপড়ার জন্য প্রয়োজনীয় বই ক্রয় করে দেয়া হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল এস এম আজাদ, এসইউপি। এছাড়াও উপস্থিত ছিলেন অপারেশন অফিসার মেজর মোঃ এহসানুল হুদা, জুনিয়র কর্মকর্তাবৃন্দ, অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।