• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবা সহ মাদকসেবি আটক

সহিজল ইসলাম,রাজীবপর(কুড়িগ্রাম)প্রতিনিধি

 

রৌমারী উপজেলার ইজলামারী এলাকা থেকে ৬ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুই জনকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

 

আটককৃতরা হলেন রাজীবপুর উপজেলার বাবুল আক্তার(৪৫) এবং ফুল মিয়া(২০)।

 

বাবুল আক্তার উপজেলার টাঙ্গালিয়া পাড়া গ্রামের মৃত আব্দুল গণির ছেলে।ফুল মিয়া’র বাড়ি ধুবলিয়া পাড়া গ্রামে তার পিতার নাম সাহাব উদ্দিন।

 

রৌমারী থানা পুলিশ সূত্রে জানা গেছে এরা দুজনেই মাদকাসক্ত নিয়মিত বিভিন্ন ধরনের মাদক সেবন করত। ইয়াবা কিনতে রৌমারী গিয়ে পুলিশের হাতে তারা আটক হয়।এসময় তাদের কাছ থেকে ৬ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

 

আটককৃত বাবুল আক্তার চর রাজীবপুর টেকনিক্যাল বিসনেজ এন্ড ম্যানেজমেন্ট কলেজে কম্পিউটার প্রদর্শক পদে কর্মরত।এবং উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি।ফুল মিয়া স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী।

 

মাদকসহ পুলিশের হাতে বাবুল আক্তারের  আটকের বিষয়ে জানতে চাইলে চর রাজীবপুর টেকনিক্যাল বিসনেজ এন্ড ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

 

ঘটনার সত্যতা স্বীকার করে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোঃদিলওয়ার হাসান ইনাম বলেন,ইয়াবাসহ আটককৃত দুই জনের বিরুদ্ধে মামলা করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।