• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু

বকশীগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ব্র্যাকের বৃত্ত অঙ্কন

 

জিএম সাফিনুর ইসলাম মেজর,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ রোধে বেসরকারি সংস্থা ব্র্যাক বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন।

মাইক এর মাধ্যমে প্রচারণা, লিফলেট বিতরণ সহ বিভিন্ন ধরণের সচেতনতামূলক কাজ করে যাচ্ছেন ব্র্যাকের বকশীগঞ্জ এলাকা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা।

রোববার সকাল ১০ টায় ব্র্যাকের বকশীগঞ্জ এলাকা কার্যালয়ের উদ্যোগে পৌর শহরের কাঁচা বাজার সহ মুদি দোকানের সামনে সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য তিন ফুট পর পর বৃত্ত অঙ্কন করে দেওয়া হয়েছে।

মানুষ যেন ন্যূনতম দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পন্য কিনতে পারেন একই সঙ্গে স্বাস্থ্য বিধি মেনে চলেন সেই কারণে প্রতিটি দোকানের সামনে এই ধরণের বৃত্ত অঙ্কন করা হয়েছে।

বৃত্ত অঙ্কনের সময় ব্র্যাকের বকশীগঞ্জ এলাকা কার্যালয়ের এলাকা ব্যবস্থাপক (দাবি) আমজাদ হোসেন জানান, ব্র্যাকের এলাকা ব্যবস্থাপক (প্রগতি) জোনায়েদ হোসেন, শাখা ব্যবস্থাপক (দাবি) মজিবর রহমান, ইউপিজির শাখা ব্যবস্থাপক সুরাইয়া খাতুন সহ বিভিন্ন অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।