• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

জামালপুর জেলা বাসীর জন্য বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এর ত্রান অব্যহত

(

 

ফজলে এলাহী মাকাম ঃ

 

সুদূর প্রবাসে থেকে জামালপুর এর মাটি ও মানুষের কথা ভূলে যায়নি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ।করোনা ভাইরাস এর নিন্ম আয়ের মানুষের জন্য ত্রান অব্যহত রেখেছেন।

 

বাংলাদেশে করোনাভাইরাস (কভিড-১৯) এর ফলে বর্তমানে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে অবস্থান করা সহ ৩১টি নিদেশনা দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এ ভাইরাস আক্রমনের ফলে সবেচেয়ে বিপদে রয়েছে নিম্ন আয়ের জনগণ। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারা দেশে চলাচল সীমিত করা হয়েছে। এতে নিম্ন-আয়ের মানুষরা বিপদে পড়েছেন। নিম্ন আয়ের জনগণের জন্য সরকার ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। সরকার এর পাশাপাশি পদক্ষেপ নিয়েছেন জনপ্রতিনিধি ও সাবেক ও বর্তমান নেতৃবৃন্দরা। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম– এর পক্ষ থেকে ৫০০ প্যাকেট অসহায় ও শ্রমজীবী মানুষদের মাঝে নিত্বপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরনের জন্য  জামালপুর সদর ইউ এন ফরিদা ইয়াসমিন এর কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া তার নিজ  গ্রাম পাথালিয়া ও বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া ছাত্রলীগের সাবেক সাবেক সাধারন সম্পাদক সরকারের পাশাপাশি স্ব-উদ্যোগে করোনা পরিস্থিতি মোকাবেলায় সবার সহযোগিতা কামনা করছেন এবং জামালপুরের জনসাধারণের প্রতি উদার্থ আহ্বান করেছে যেন সবাই করোনা মোকাবিলায় সরকারের নির্দেশনা মেনে চলেন ! ত্রাণ সামগ্রী এছাড়াও সকল জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহব্বান জনান। তিনি জনগণের প্রতি নিজ নিজ বাসায় অবস্থান করার অনুরোধ করেন। এ সময় দিনমজুর, ভাসমান ও দুঃস্থ মানুষের সাহায্যের জন্য তিনি সমাজের বিত্তশালীদের পাশে দাড়ানোর আহব্বান জানান। তিনি আরো বলেন এই মূহুর্তে সামর্থ্য অনুযায়ী প্রত্যেককে স্বীয় অবস্থান থেকে নিম্ন আয়ের মানুষদের বিশেষ করে অসহায় বয়স্কদের সহায়তায় এগিয়ে আসতে হবে। শুধুমাত্র সরকারের দিকে তাকিয়ে থাকা সমীচীন নয়।অনেক বড় অর্থনীতির দেশ এখন প্রচুর মানুষের সামর্থ্য রয়েছে কিছু করার তাদের অবশ্যই দায়িত্ব-করণীয় আছে। সাথে সাথে এই আশা ও পোষন করেন যে,সরকারের নির্দেশনা এবং আমাদের সকলের সচেতনতাই পারে করোনা মুক্ত বাংলাদেশ গড়তে !


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।