• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরের ত্রাণ বিতরণ

জিএম সাফিনুর ইসলাম মেজর,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি :
জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর অটো, ভ্যান, অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। তিনি প্রতি রাতেই মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ করছেন। সহযোগিতা করে যাচ্ছেন পৌর এলাকার মানুষকে। সরকারি বরাদ্দের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে অসহায়দের সহযোগিতা করছেন।
রোববার বিকালে পৌর এলাকার মালিরচর নয়াপাড়া গ্রামে ৮০ জন মানুষের মাঝে ত্রাণের চাল বিতরণ করা হয়। এই দুঃসময়ে ত্রাণ পেয়ে খুশির আমেজ দেখা দেয় অটো রিকশা চালকদের মাঝে।
পৌরসভার প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান, কাউন্সিলর আব্দুল্লাহ মিয়া, প্রভাষক মোসাদ্দেকুর রহমান মানিক ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।