• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

কুড়িগ্রামের রৌমারীতে করোন রোগী শনাক্ত

 

 

সহিজল ইসলাম,রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

 

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় জেলার প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ি দাঁতভাঙা ইউনিয়নের টাপুরচরে।

 

কুড়িগ্রাম সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। যদিও তার শরীরে এখন পর্যন্ত করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি বলে জানিয়েছে তার পরিবার।

 

সিভিল সার্জন জানান, করোনা আক্রান্ত ১৭  বছর বয়সী ওই  কিশোর সম্প্রতি ঢাকার উপকণ্ঠে সাভারের মামাবাড়ি বেড়াতে গিয়েছিল। গত ৭ এপ্রিল সে রৌমারীতে ফিরে আসে। ১১ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ সোমবার তার করোনাভাইরাস পজেটিভ আসে।

 

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল ইমরান বলেন, ওই কিশোর বাড়ি ফেরার পর থেকেই তার বাড়ি লকডাউন করা আছে। তার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি আমরা জেলা প্রশাসনকে অবহিত করেছি। নির্দেশনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

 

রৌমারী থানার ওসির বরাত দিয়ে ইউএনও বলেন, ওই কিশোরের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা জানিয়েছে, তার শরীরে করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি। সে সম্পূর্ণ সুস্থ রয়েছে।

 

রৌমারীতে এ পর্যন্ত ৪৪ ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩৯ জনের রিপোর্ট পাওয়া গেছে, এর মধ্যে একজন করোনা পজেটিভ শনাক্ত হলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।