• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :

কুড়িগামের রাজীবপুরে কৃষকের পাঁকা ধান কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ

 

 

সহিজল ইসলাম সজল রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

ইরি বোরো ধান কাটা এবং মাড়াই শুরু হয়েছে, করোনা ভাইরাসের সংক্রমনের কারণে গণপরিবহন বন্ধ থাকায়, শ্রমিকরা এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াত করতে পারছেন না। এমতাবস্থায় ধান কাটায় কৃষকরা চরম সংকটে পড়েছে।

 

এই মহামারী করোনা ভাইরাস বিপদের সময় কৃষকের পাঁকা ধান ঘরে উঠিয়ে দেওয়ার জন্যই কৃষকের পাশে দাঁড়িযেছেন ছাত্রলীগ।

 

বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধান কাটার শ্রমিক পাচ্ছেন না বিপাকে পড়েছেন কৃষক, সেই ইরি,বোরো ধান কাটতে সহায়তার জন্য সারাদেশের ছাত্রলীগ, যুবলীগ নেতা, কৃষক লীগ নেতা এবং যুব সমাজকে কৃষকের পাশে দাঁড়ানোর আহবান জানান দেশনেত্রী শেখ হাসিনা।

 

বুধবার (২২এপ্রিল )দেশরত্ব জননেত্রী শেখ হাসিনার আহবানে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক এসএম আকিদুল ইসলাম সুমন এর সহযোগিতায় রাজীবপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে কুড়িগামের রাজীবপুর উপজেলার চর সাজাই গ্রামে সাখায়াত হোসেনের ১২০ শতাংস জমির পাঁকা ধান কেটে তার বাড়ি পৌঁছে দেন।

 

ছাত্রলীগ নেতা এসএম আকিদুল ইসলাম সুমন সাংবাদিকদের জানান আমার নেতা বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারন সম্পাদক লেখক ভূট্রাচার্যের নির্দেশে রাজীবপুর ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে কুড়িগামের রাজীবপুর উপজেলার চর সাজাই গ্রামে কৃষকের পাঁকা ধান কেটে তার বাড়ি পৌঁছে দিয়েছি। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ সকল কৃষকের পাশে থাকবে বলে জানিয়েছেন।

 

এসময় উপস্থতি ছিলেন টুংকু, মাহমুদুল হাসান, শেখ আনিছুর রহমান, নাজমুল, ইসমাইল, গুলু মন্ডল, শেখ হাহিবুর রহমান, মিশু ও মজনু সহ অনেকে ইতিমধ্যে ছাত্রলীগের মহতী উদ্যোগে সামাজিক যোগাযোগ মাধ্যম ও এলাকার সাধারন মানুষের মাঝে প্রশংসার জায়গা করে নিয়েছে। কুড়িগাম জেলার পুলিশ সুপার মেহেদুলকরিম, রাজীবপুর উপজেলা ইউএনও মেহেদী হাসান ও রাজীবপুর থানা অফিসার ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার ছাত্রলীগের এ মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। এবং সেই সাথে নিজেদের সুরুক্ষা নিশ্চিত করে কৃষকের পাশে থাকার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।