• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুর ইসলামপুরে নিজের বৈধ জমি দখলদার মুক্ত করতে সংবাদ সম্মেলন জামালপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জামালপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত মেলান্দহে বাংলাদেশ কৃষি ব্যাংকের ‘ব্যাংকার-গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন’ শীর্ষক মতবিনিময় সভা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার–ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি আল-হেরা আধুনিক  ও হিফজুল কোরআন  ইন্টারন্যাশনাল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ কুড়িগ্রামের রাজিবপুরে ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটন ও মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ জিআই পন্য হিসেবে অনুমোদন পেল জামালপুরের নকশিকাঁথা

বকশীগঞ্জে সামাজিক দূরত্ব না থাকায় সব মার্কেট বন্ধ ঘোষনা করেছে প্রশাসন

জিএম সাফিনুর ইসলাম মেজর ,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
জামালপুরের বকশীগঞ্জে স্বাস্থ্য বিধি না মানায় এবং সামাজিক দূরত্ব বজায় না থাকায় শপিংমল, হকার মার্কেট সহ সব ধরণের মার্কেট বন্ধ ঘোষণা করা হয়েছে
১৬ মে রোববার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম. জামশেদ খোন্দকার প্রশাসনিক ক্ষমতা বলে মার্কেট গুলো বন্ধ ঘোষনা করেন। তবে অত্যাবশ্যকীয় পণ্যের দোকান গুলো খোলা থাকবে।
জানা গেছে, গত ১০ মে সারাদেশের ন্যায় বকশীগঞ্জ উপজেলার শপিং মার্কেট গুলো খোলা হয়। কিন্তু এসব মার্কেটে স্বাস্থ্য বিধি এবং সামাজিক দূরত্বের কোন বালাই ছিল না। মুনাফালোভী ব্যবসায়ীরা স্বাস্থ্য বিধি উপেক্ষা করে মার্কেট গুলো খোলা রাখেন এবং বেচাকেনা করেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া শুরু হলে উপজেলা প্রশাসন সকল পোষাক বিক্রির দোকান, হকার মার্কেট সহ সব ধরণের দোকানপাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষনা করেন।
বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম. জামশেদ খোন্দকার বলেন, স্বাস্থ্য বিধি না মানায় মানুষের জনস্বাস্থ্যের কথা চিন্তা করে মার্কেট গুলো বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত দোকানপাট বন্ধ থাকবে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।