• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

দেওয়ানগঞ্জে হতদরিদ্রদের নগদ টাকা দিলেন ব্যারিস্টার ছামির সাত্তার

দেওয়ানগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশে সুপ্রিম কোর্টের খ্যাতিমান আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তারের পক্ষ থেকে  দেওয়ানগঞ্জের পাররামরাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আতিকুজ্জামানের নিজ বাসভবনে সকাল এগারো ঘটিকায় অসহায় দুস্থদের মাঝে নগদ এক লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করা করা। এ সময় অন্যান্য দের মাঝে পাররামরাম পুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আতিকুজ্জামান, সহ সভাপতি আমিনুল ইসলাম, যুবনেতা এম এ সবুর রিপন ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আজিজুর রহমান উপস্থিত ছিলেন।

দেওয়ানগঞ্জ এ কে এম মেমোরিয়াল কলেজ ছাত্র সংসদের নির্বাচিত  সাবেক ভিপি এম এ সবুর রিপন এই প্রতিবেদক কে বলেন আমাদের এলাকার কৃতি সন্তান ব্যারিস্টার ছামির সাত্তার আজ এক লক্ষ টাকা পাররামরাম পুর ইউনিয়নের  বিভিন্ন  এলাকার প্রায় শতাধিক গরীব এবং দুস্থদের মাঝে বিতরন করেন। এর  কয়েকদিন আগেও দেওয়ানগঞ্জ পৌর এলাকার বিভিন্ন অসহায় মানুয় দের মাঝে দগদ এক লাখ টাকা বিতরন করেন ছিলেন। এ ছাড়া বকশীগঞ্জে নিয়মিত ভাবে ত্রান এবং অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছেন ।
এই বিষয়ে যোগাযোগ করা হলে ব্যারিস্টার ছামির সাত্তার বলেন বলেন আমার এলাকার মানুষ যেন কষ্টে না থাকে তারা যেন এই করোনা মহামারিতে একটু ভালো চলতে পারে আমি সেই জন্য এই অর্থ সহায়তা প্রদান করেছি । এই সহায়তা অব্যাহত থাকবে।
স্থানীয়দের সাথে কথা বলে যানা যায় ব্যারিস্টার ছামির সাত্তার সব সময় অসহায় গরীব দের সাথে ছিলেন । বিপদে আপদে তিনি বিপুল পরিমান টাকা এলাকার মানুষের জন্য ব্যায় করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।