• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

দেওয়ানগঞ্জে ব্যারিস্টার ছামিরের ঈদ অর্থ সহায়তা প্রদান

দেওয়ানগঞ্জ সংবাদদাতা :
বাংলাদেশে সুপ্রিম কোর্টের তরুন আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তারের পক্ষ থেকে আজ সকাল এগারো ঘটিকায়  দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ ইউনিয়নের কুতুবের চর এলাকায় শাহজাহান মিয়ার  নিজ বাসভবনে এলাকার অসহায় দুস্থদের মাঝে নগদ  এক লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।

এ সময় অন্যান্য দের মাঝে বাহাদুরাবাদ ইউনিয়নের সাবেক মেম্বার মো: শাহজাহান, দেওয়ানগঞ্জ কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি  যুবনেতা এম এ সবুর, রিপন ,মজিবুর রহমান , সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবেক ভিপি এম এ সবুর রিপন এই প্রতিবেদক কে বলেন ব্যারিস্টার ছামির সাত্তার  আজ জনপ্রতি একহাজার টাকা করে একশজন লোকের মাঝে নগদ এক লক্ষ টাকা বাহাদুরাবাদ ইউনিয়নের  কুতুবের চরের গরীব এবং দুস্থদের মাঝে বিতরন করেন।

এর  কয়েকদিন আগেও  পাররামরামপুর ইউনিয়নে একলাখ টাকা বিতরন করেন। এছাড়াও  এ মাসেই দেওয়ানগঞ্জ পৌর এলাকার বিভিন্ন অসহায় মানুয় দের মাঝে দগদ এক লাখ টাকা বিতরন করেছিলেন। এ ছাড়া বকশীগঞ্জে নিয়মিত ভাবে নগদ অর্থ  সহায়তা প্রদান করে যাচ্ছেন । গত কালও বকশীগঞ্জের বিভিন্ন ইউনিয়নে নগদ অর্থ প্রদান করা হয়।
অর্থ সহায়তা সুবিধাভোগী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায় পবিত্র ঈদুল ফিতরের আগ মুহূর্তে এই অর্থ তাদের জন্য আশীর্বাদস্বরূপ । এই এক হাজার করে টাকা দিয়ে তারা অনেক কিছু করবেন এবং পরিবার-পরিজন নিয়ে আনন্দ ঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারবেন ।
হাতে টাকা নাই পয়সা নাই আমরা দু চোখে অন্ধকার দেখতে ছিলাম । আমরা আল্লাহর কাছে দোয়া করি ছামির ভাই  যেন আরো বড় কোন পদে যেতে পারেন।
এই বিষয়ে যোগাযোগ করা হলে ব্যারিস্টার ছামির সাত্তার বলেন বলেন পবিত্র রমজান  মাস এবং পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিবছরই আমি এলাকার অসহায় এবং দুস্থ মানুষদের নগদ অর্থ সহায়তা প্রদান করে থাকি তারি ধারাবাহিকতায় এবারও নগদ অর্থ প্রদান করছি। যেন তারা পরিবার পরিজন নিয়ে ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।