• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

আল ইমরানের পিপিই,হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ

জিএম সাফিনুর ইসলাম মেজর,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি:
জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সকল পুলিশ সদস্যের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) , হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়েছে। অপরদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীদের জন্য ২ হাজার মাস্ক ও ২ হাজার হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়।
শুক্রবার বিকালে পৌর এলাকার মাঝ পাড়া গ্রামের ব্যবসায়ী প্রকৌশলী আল ইমরানের ব্যক্তিগত উদ্যোগে পিপিই, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়।
এ উপলক্ষে বকশীগঞ্জ থানা চত্বরে করোনা প্রতিরোধ বিষয়ে সচেতনতামূলক আলোচনা শেষে প্রকৌশলী আল ইমরান বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাটের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন।
পিপিই বিতরণকালে বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর,উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, ওসি (তদন্ত) আঃ রহিম, মাঝপাড়া চাষী ক্লাবের সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান তারেক সহ সকল পুলিশ সদস্য, সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।