• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে কর্মহীনদের মাঝে শ্রমিকদলের ত্রাণ বিতরণ

 

মাহমুদুল হাসান মুক্তা :
সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকীর বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে করোনার প্রভাবে কর্মহীন ২০০ দরিদ্র পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়ে সহায়তা করেছে জামালপুর জেলা শ্রমিকদল। আজ শুক্রবার সকালে শহরের স্টেশন বাজার বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে দলটি।
বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন। তিনি প্রতিটি পরিবারের সদস্যদের হাতে ত্রাণ সহায়তার চাল, আলু, লবণ ও একটি করে সাবান দেন। এর আগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা ও দেশে মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে দোয়া করা হয়।
ত্রাণ বিতরণের সময় জেলা শ্রমিকদলের সভাপতি শেখ আব্দুস সোবহান, সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাকসহ বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ত্রাণ বিতরণে অংশ নেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।