• রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী জামালপুরে ৫০০ অসহায় পেল বিএনপির খাদ্য সামগ্রী

 

সৌরভ শুভ :
সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকীর বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে প্রাণঘাতী করোনার প্রভাবে কর্মহীন ৫০০ দরিদ্র পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়ে সহায়তা করেছে জামালপুর জেলা বিএনপি। আজ শনিবার সকালে শহরের স্টেশন বাজার ঈদগা মাঠে এ কর্মসূচির আয়োজন করা হয়। জেলা বিএনপির সহ-সভাপতি আইনজীবী মো. গোলাম নবীর সভাপতিত্বে ত্রাণ বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। এ সময় তিনি প্রতিটি পরিবারের সদস্যদের হাতে ত্রাণ সহায়তার চাল, আলু, তেল, লবণ ও একটি করে সাবান তুলে দেন। এর আগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা ও মহামারী করোনা ভাইরাসের প্রভাব থেকে মুক্তি পেতে বিশেষ মোনাজাত করা হয়।
ত্রাণ বিতরণে জেলা বিএনপির সহ-সভাপতি আইনজীবী আনোয়ার কবির শাহজাহান, যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন ও বিএনপিনেতা রুহুল আমিন মিলনসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।