• শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

বকশীগঞ্জে স্বাস্থ্যকর্মীদের মাঝে প্রকৌশলী আল ইমরানের মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ

জিএম সাফিনুর ইসলাম মেজর ,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি :
জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাস মোকাবেলায় পুলিশ, সাংবাদিকের পর এবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীদের মাঝে উন্নত মানের মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে।
স্থানীয় মাঝ পাড়া গ্রামের তরুন ব্যবসায়ী ও প্রকৌশলী আল ইমরান তার ব্যক্তিগত উদ্যোগে শনিবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দীর হাতে সকল স্বাস্থ্যকর্মীদের জন্য মাস্ক ও হ্যান্ড গ্লাভস তুলে প্রকৌশলী আল ইমরান।
হ্যান্ড গ্লাভস ও মাস্ক হস্তান্তরকালে মাঝপাড়া চাষী ক্লাবের সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান তারেক সহ স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন ।
এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশ পথে নিজ অর্থায়নে জীবাণুনাশক টানেল স্থাপনের ঘোষনা দেন আল ইমরান।
এর আগে উপজেলায় কর্মরত সাংবাদিক ও ৭০ জন পুলিশ সদস্যকে পিপিই,হ্যান্ড গ্লাভস, মাস্ক ও জুতার কাভার (ফুল পিপিই) বিতরণ করেন আল ইমরান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।