• শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

শেরপুরের ঝিনাইগাতীতে আরো ৭ জন করোনাকে জয় করলেন

 

এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় পরপর দুই বার নমুনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসায় চিকিৎসকরা করোনা আক্রান্ত একই পরিবারের চারজনসহ মোট ৭ জনকে সুস্থ ঘোষণা করেছেন স্বাস্থ্য বিভাগ। রবিবার (২১ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।

তারা হলেন- সদর ইউপি সচিব মারুফা বেগম, স্বাস্থ্য সহকারী গোলাম কিবরিয়া ও তার স্ত্রী শিলা, মেয়ে সেতু, ভাতিজি মিম, ব্যবসায়ী উজ্জল এবং ফরিদা নামের আরও এক গৃহবধূ। এ নিয়ে উপজেলায় মোট ২০জন সুস্থ হলেন। এ উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ২৪জন।

হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর তারা সাংবাদিকদের বলেন, করোনায় আক্রান্ত হলেও তারা মনোবল হারাননি। হাসপাতাল থেকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা পেয়েছেন। চিকিৎসকেরাও সব সময় তাদের খোঁজখবর নিয়েছেন। করোনার সংক্রমণ থেকে মুক্ত থাকার জন্য সবাইকে ঘরে থাকার আহ্বান জানান তারা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মো. জসিম উদ্দিন বলেন, ‘পরপর দুইটি পরীক্ষায় নেগেটিভ আসায় ওই ৭ জনকে আজ (রবিবার) সুস্থ হিসেবে ছাড়পত্র দেওয়া হয়েছে। তারা সবাই হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছেন। এছাড়া হাসপাতালে ১ জন ও হোম আইসোলেশনে চিকিৎসারত রয়েছেন আরও ৩ জন। তাদের নিয়মমাফিক পরীক্ষায় নেগেটিভ এলে তাদেরও ছাড়পত্র দেওয়া হবে।’ আরও বলেন, ‘করোনার সংক্রমণ এড়াতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন তিনি।’


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।