• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ বকশীগঞ্জে ২০০ বছরের পুরোনো জামাই মেলা ইসলামপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীদের ভোগান্তি চরমে অনুপস্থিত থেকেও বেতন উত্তোলন শিক্ষার্থীদের কৃষি কাজে সম্পৃক্ত করতে এপির অভিনব উদ্যোগ জামালপুরে যমুনার বামতীর রক্ষার সমীক্ষা প্রকল্পের প্রতিবেদন নিয়ে কর্মশালা অনুষ্ঠিত স্মরণ সভা: ডা.আলাউদ্দিন সিরাজি বকশীগঞ্জে পুলিশের সহায়তায় ছেলেকে ফিরে পেল পরিবার বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সমাবেশ বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায়

সরিষাবাড়ীতে মুরাদ হাসানের নির্দেশে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী ( জামালপুর) থেকেঃ
জামালপুরের সরিষাবাড়ীতে স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি’র নির্দেশে প্রতিদিনই উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রাে মর বন্যা কবলিত পরিবার ও বন্যায় ক্ষতিগ্রস্থমানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
জানা যায়, যমুনা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের নতুন নতুন এলাকাগুলো বন্যার পানিতে প্লাবিত হয়ে পানিবন্দি হয়ে পড়েছে প্রায় দেড় লক্ষাধিক মানুষ। কাঁচা-পাকা একাধিক রাস্তা পানিতে তলিয়ে যান চলাচল বন্ধ হয়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এমন অবস্থায় সরকারী বরাদ্ধকৃত খাদ্য সামগ্রীর পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপির নিজ অর্থায়নে বন্যা কবলিত এলাকা গুলোতে নৌকা যোগে বাড়ী-বাড়ী গিয়ে প্রতিদিন চলছে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম। যতদিন পানি থাকবে, যতদিন পানি না কমবে ততদিন এই ত্রান বিতরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি।
উপজেলার বন্যা কবলিত অঞ্চলের মধ্যে সাতপোয়া, পোগলদিঘা কামরাবাদ ও পৌরসভার বিভিন্ন স্থানে নগদ টাকা, ঢেউটিন, শুকনো খাবার, চাল-ডাল, চিরা-মুড়ি, খাবার সেলাইন, পানি বিশুদ্ধকরন ট্যাবলেট, শিশুখাদ্য ও গবাদিপশুর খাদ্য বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, তথ্য প্রতিমন্ত্রীর পক্ষে সাখাওয়াত আলম মুকুল, ব্যাক্তিগত সহকারী জাহিদ নাঈম সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহোযোগী সংগঠনের নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।