• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার  জনতার পুলিশ স্টোর জামালপুর থেকে দুই টাকায় মিললো ঈদ সামগ্রী অসহায়দের মাঝে জামালপুর ৩৫ বিজিবির খাদ্য সামগ্রী বিতরন জামালপুর বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

ঈদের দিনেও বন্যাত্বদের পাশে জামালপুরের মানবিক জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক

 

এম.এফ.এ মাকাম ঃ
জামালপুর সদররে নাউভাঙা চরে ও শহর রক্ষা বাঁধসহ বিভিন্ন জায়গায় আশ্রয় নেওয়া বন্যা দূর্গতদের মাঝে ঈদের মিষ্টান্ন ও রান্না করা খাবার বিতরন করলেন জামালপুরের মানবিক জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।
শনিবার (১আগষ্ট) বিকালে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বন্যা দূর্গদের মাঝে সেমাই ,টিনি দুধসহ বিভিন্ন ঈদ সামাগ্রী বিতরন করেন। এছাড়াও সদররে বিভিন্ন জায়গায় দুইশত পরবিাররে মাঝে প্রশাসনের পক্ষ থকেে ঈদ সামগ্রী ও রান্না করা খাবার বিতরন করা হয়। জেলার বন্যা দূর্গতদের প্রতিটি এলাকার আশ্রয় ও বিভিন্ন উঁচু সড়ক-বাঁধে আশ্রয় নেওয়া সকলের মাঝে খাদ্য বিতরন করা হয়ছেে । এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোখলছেুর রহমান, সদর উপজলোর সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা বেগন সহ আরো অনেকে।

এ বিষয়ে জেলা প্রশাসক এনামুল হক জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মতে বানভাসীদের পাশে জেলা প্রশাসন সব সময় কাজ করে যাচ্ছে। জামালপুরের বানভাসী একটি মানুষও যাতে করে না খেয়ে থাকতে হয় তার বিষয়ে সকল ধরনের সহযোগীতা করা হবে। পরে তিনি ঈদের দিনে বানভাসীদের পাশে দাড়াতে সকলের প্রতি আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।